২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ

মাগুরায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহ - ছবি- সংগৃহীত

মাগুরায় ‘ত্রিমাত্রিক ফাউন্ডেশন’ নামে একটি সংগঠনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে ভোগা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সরবরাহের উদ্যোগ নিয়েছে।

বুধবার দুপুরে শহরের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আতর আলী গণগ্রণ্থাগার চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

অনুষ্ঠানে জানানো হয়, এখন থেকে ত্রিমাত্রিক ফাউন্ডেশনের পক্ষ থেকে মাগুরার করোনা রোগীদের একটি হটলাইন নম্বরের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সহায়তা দেয়া হবে। বাড়িতে কোয়ারেন্টিনে থাকা রোগীরা হটলাইন নম্বরে ফোন করলেই পৌঁছে যাবে অক্সিজেন। একইসাথে সংগঠনের পক্ষ থেকে বুধবার ২০ জন অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মুরসালিন শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ।

উল্লেখ্য, মাগুরার এসএসসি ২০০৩ সালের ব্যাচের ছাত্র-ছাত্রীদের সংগঠন ত্রিমাত্রিক ফাউন্ডেশন ইতিপূর্বে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১০ টাকার সদাই, এক টাকায় ইফতারসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম চালিয়েছে।


আরো সংবাদ



premium cement