১৩ জুন ২০২১
`

কালিগঞ্জে ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

মৃত শেখ মোশারফ হোসেন - ছবি নয়া দিগন্ত

কালিগঞ্জে চলন্ত ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে শেখ মোশারফ হোসেন (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। তিনি কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের আবদুল্লাহ শেখের ছেলে।

মঙ্গলবার সকালে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের তারালী চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে রাকিবুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘ দিন ধরে কালিগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখকের সহকারী হিসেবে কাজ করতেন। সম্প্রতি বিভিন্ন বিষয় নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন।

মঙ্গলবার ভোরে ফজরের নামাজের পরে বাড়ি থেকে বের হন তার বাবা। সকাল সাড়ে ৬ টার দিকে কালিগঞ্জ সরকারি কলেজের পারের তিন রাস্তার মোড়ে ট্রাকের নিচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এসময় চালকের সতর্কতায় তিনি বেঁচে যান। পরে তারালী মোড়ে এসে মাগুরা থেকে ধানকাটা শ্রমিক বহনকারি শ্যামনগরগামী একটি ট্রাকের নিচে মাথা দেয়ার চেষ্টা করেন। এসময় ট্রাকের সাথে ধাক্কা খেয়ে তিনি মারাত্মক জখম হন।

স্থানীয়রা শেখ মোশারফ হোসেনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: গোলাম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।



আরো সংবাদ


কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা

সকল