১৩ জুন ২০২১
`

সাতক্ষীরার দেবহাটায় আমবাগান থেকে নারীর লাশ উদ্ধার

আমবাগানে নারীর লাশ - ছবি নয়া দিগন্ত

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সুশীলগাতী এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে সুশীলগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর দক্ষিণ পাশের আমবাগান থেকে লাশটি উদ্ধার হয়।

স্থানীয় ইউপি সদস্য আরমান হোসেন জানান, সুশীলগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ফসলের খেতে কাজ করতে গেলে লাশটি দেখতে পায়। স্থানীয়রা আমাকে জানালে আমি ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে জানাই। নিহতের বাড়ি আমার ওয়ার্ডের বসন্তপুর গ্রামে। তিনি জিয়াদ আলী গাজীর ছেলে আজিবর রহমান আজুর স্ত্রী তাসলিমা খাতুন (৪৫)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী জানান, কয়েক দিন আগে আজিবর আমার কাছে এসেয়েছিল। তার পরিবারে অশান্তি হচ্ছে বলে জানিয়েছে। তবে তার স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করত বলে আমি এলাকাবাসীর থেকে জেনেছি।

স্থানীয়রা জানান, আজিবের এক ছেলে ও মেয়ে আছে। তিনি দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। টাকার জন্য স্ত্রীকে প্রায় সময় মারপিট করে বাড়ি থেকে তাকে বের করে দিত।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতদের স্বামী পলাতক আছে।



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল