২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুমারখালীতে বাজারে মাস্ক না পরায় জরিমানা আদায়

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান - ছবি নয়া দিগন্ত

কুষ্টিয়ার কুমারখালীতে তরমুজের বাজারে পাইকাড়ি পর্যায়ে কেজি প্রতি দু’টাকা খাজনা আদায় ও সরকারি নির্দেশনা না মানান চার হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে কুমারখালী বাজার ও প্রধান সড়ক এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান। বাজারের শহিদুল ইসলাম শহিদের আড়তে প্রতি কেজি তরমুজ বিক্রিতে দু’টাকা করে খাজনা আদায় করার একটি ভিডিও স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় আড়তদার শহিদ ও তার ছেলে সাব্বিরকে নিয়মের বাইরে খাজনা আদায় করার দায়ে দু’হাজার টাকা জরিমানা ও ভবিষ্যতে এমন কাজ না করার জন্য সতর্ক করেন ইউএনও রাজিবুল ইসলাম খান।

এছাড়াও বাজারের একটি বেনেতি ও প্রধান সড়কের একটি ডেকোরেটর-ক্রোকারিজ দোকানে সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক না পরায় পৃথক ভাবে আরো দু’হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ইউএনও রাজিবুল ইসলাম খান জানান, জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল