১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

কুমারখালীতে বাজারে মাস্ক না পরায় জরিমানা আদায়

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান - ছবি নয়া দিগন্ত

কুষ্টিয়ার কুমারখালীতে তরমুজের বাজারে পাইকাড়ি পর্যায়ে কেজি প্রতি দু’টাকা খাজনা আদায় ও সরকারি নির্দেশনা না মানান চার হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে কুমারখালী বাজার ও প্রধান সড়ক এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান। বাজারের শহিদুল ইসলাম শহিদের আড়তে প্রতি কেজি তরমুজ বিক্রিতে দু’টাকা করে খাজনা আদায় করার একটি ভিডিও স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় আড়তদার শহিদ ও তার ছেলে সাব্বিরকে নিয়মের বাইরে খাজনা আদায় করার দায়ে দু’হাজার টাকা জরিমানা ও ভবিষ্যতে এমন কাজ না করার জন্য সতর্ক করেন ইউএনও রাজিবুল ইসলাম খান।

এছাড়াও বাজারের একটি বেনেতি ও প্রধান সড়কের একটি ডেকোরেটর-ক্রোকারিজ দোকানে সরকারি নির্দেশনা অমান্য করে মাস্ক না পরায় পৃথক ভাবে আরো দু’হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ইউএনও রাজিবুল ইসলাম খান জানান, জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল