১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
পুলিশের ওপর হামলা

দামুডহুদার দর্শনায় ১৬ মাদককারবারির বিরুদ্ধে মামলা

আহত পুলিশ সদস্য - ছবি নয়া দিগন্ত

দামুডহুদার দর্শনায় ফেন্সিডিল উদ্ধারকে কেন্দ্র করে মাদককারবারিদের পুলিশের ওপর হামলার ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

রোববার দর্শনা থানায় মামলা করা হয়। মামলায় হামলাকারি ও ১৬ মাদককারবারিকে আসামি করা হয়েছে ।

পুলিশ অফিসার এসআই শরিফুল ইসলাম জানান, শনিবার সন্ধায় দর্শনা থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরচন্দ্পুরের হাসেম আলির ছেলে একাধিক মামলার আসামি খাইরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় অভিযুক্ত মাদককারবারি খাইরুল ইসলামকে আটক করে।

তিনি বলেন, খাইরুলেকে ছিনিয়ে নিতে মাদককারবারিরা একযোগে পুলিশের ওপর হামলা চালালে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে পুলিশের এসআই মাহমুদুল হাসানের ডান হাত ভেঙে যায়। এতে এএসআই শাহিন হক, এএসআই মামুন ও এএসআই ইব্রাহীম এবং মাদক কারবারি খাইরুল ইসলাম (৩৫), তার বাবা হাসেম আলি(৫৫) ও হাকিম হোসেন (৩০) আহত হয়েছেন। দর্শনা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হামলাকারি খাইরুল ইসলাম, হাকিম হোসেন ও হাসেম আলিকে আটক করে দর্শনা থানায় নিয়ে আসে।

রোববার আহত এসআই মাহমুদুল হাসান ১৬ জনকে আসামি করে দর্শনা থানায় মামলা করেন। মামলার পর আটক তিনজনকে জেল হাজতে পাঠানো হয়েছে ।

এদিকে রাতেই সহকারী পুলিশ সুপার দামুডহুদা (সার্কেল) রাশেল আহমেদ আহত পুলিশ অফিসারদের দেখতে দামুডহুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, পুলিশ ফেনসিডিল উদ্ধার করতে গেলে এ ঘটনা ঘটে। মামলা হয়েছে, রাতেই তিনজনকে আটক করেছি, আসামি ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement