২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ - ছবি- নয়া দিগন্ত

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ায় ১২ হাজার কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। কুষ্টিয়ার ব্যবসায়ীদের সহযোগিতায় বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও চেম্বার সভাপতি রবিউল ইসলাম জানান, করোনাকালীন মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এমতাবস্থায় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে কুষ্টিয়ার ব্যবসায়ী সমাজ দুস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন, যা ইতিবাচক। তিনি বলেন, আমাদের নেতা মাহাবুব উল আলম হানিফের প্রচেষ্টায় এ ধরনের বড় উদ্যোগে আমরা সাহস পেয়েছি। ব্যবসায়ীরা স্বতস্ফূর্ত সহযোগিতা করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

মাহাবুব উল আলম হানিফ ঈদ উপহার বিতরণকালে বলেন, করোনায় বিশ্বের ক্ষমতাধর দেশগুলোর অবস্থা যখন নাজুক, তখন সীমিত সম্পদ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সহযোগিতায় করোনা মোকাবিলায় সফল হয়েছেন। তিনি বলেন, কুষ্টিয়ার ব্যবসায়ীদের এ উদ্যোগ দেশের সকল জেলার জন্য অনুকরণীয় হয়ে থাকবে।


আরো সংবাদ



premium cement
পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার আত্মঘাতী হামলার পর পাকিস্তানে কাজ স্থগিত করল চীনা কোম্পানি ওয়েইসির বিরুদ্ধে হায়দরাবাদে প্রার্থী সানিয়া মির্জা!

সকল