২০ জুন ২০২১
`

কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ - ছবি- নয়া দিগন্ত

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ায় ১২ হাজার কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। কুষ্টিয়ার ব্যবসায়ীদের সহযোগিতায় বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও চেম্বার সভাপতি রবিউল ইসলাম জানান, করোনাকালীন মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এমতাবস্থায় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে কুষ্টিয়ার ব্যবসায়ী সমাজ দুস্থ, অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন, যা ইতিবাচক। তিনি বলেন, আমাদের নেতা মাহাবুব উল আলম হানিফের প্রচেষ্টায় এ ধরনের বড় উদ্যোগে আমরা সাহস পেয়েছি। ব্যবসায়ীরা স্বতস্ফূর্ত সহযোগিতা করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

মাহাবুব উল আলম হানিফ ঈদ উপহার বিতরণকালে বলেন, করোনায় বিশ্বের ক্ষমতাধর দেশগুলোর অবস্থা যখন নাজুক, তখন সীমিত সম্পদ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সহযোগিতায় করোনা মোকাবিলায় সফল হয়েছেন। তিনি বলেন, কুষ্টিয়ার ব্যবসায়ীদের এ উদ্যোগ দেশের সকল জেলার জন্য অনুকরণীয় হয়ে থাকবে।



আরো সংবাদ


বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ ৪ দিনের রিমান্ডে মাহজাবিন ‘মোটরচালিত রিকশা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার’ যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫ ‘আগ্রাসীদের মুখপাত্র হিসেবে কাজ করছে জাতিসঙ্ঘ’ আসছে ভয়ঙ্কর এক খরা 'অতিমারী', হুঁশিয়ারি জাতিসঙ্ঘের

সকল