১৩ জুন ২০২১
`

মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা

-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের এক কৃষকের বাগানের ড্রাগন গাছ রাতের আধারে কেটে সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে গাছগুলো কেটে ফেলা হয়েছে।

জানা গেছে, নাটিমা ইউনিয়নের জাগুসা গ্রামের মৃত রজব আলীর ছেলে রমজান আলীর ১০ কাঠা জমিতে ড্রাগন চাষ করেন। কিন্তু গাছগুলো রাতের আধারে কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এতে চাষি রমজানের লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

বাগান মালিক রমজান আলী জানান, শনিবার সকালে বাগান দেখতে গিয়ে দেখি সমস্ত ড্রাগন গাছ কাটা অবস্থায় রয়েছে। এর আগেও চারবার শত্রুতা করে আমার ড্রাগন বাগান কে বা কারা কেটে দিয়েছে। আমি প্রশাসনের কাছে দুর্বৃত্তদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে মহেশপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলেও জানান বাগান মালিক রমজান আলী।



আরো সংবাদ


বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, তীব্র যানজট কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি

সকল