২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় অসহায় রোজাদারের মাঝে আদিয়ান মার্টের ইফতার বিতরণ

চুয়াডাঙ্গায় অসহায় রোজাদারের মাঝে আদিয়ান মার্টের ইফতার বিতরণ - ছবি- সংগৃহীত

চুয়াডাঙ্গায় ৪০০ জন অসহায় ও দুস্থ রোজাদারের মাঝে উন্নতমানের ইফতার বিতরণ করেছে আদিয়ান মার্ট লিমিটেড। শুক্রবার বিকেল ৫টার দিকে চুয়াডাঙ্গা বড় বাজার, শহীদ হাসান চত্বর, শহীদ আবুল কাশেম সড়ক, কোর্ট রোড, পুরাতন হাসপাতাল রোড, কলেজ রোডসহ শহরের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ইফতার প্যাকেট বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে আদিয়ান মার্ট লিমিটেডের সিইও জোবায়ের সিদ্দিক, পরিচালক মাহমুদ সিদ্দিক, ম্যানেজার মিনারুল ইসলাম, ডেভলপমেন্ট ম্যানেজার সজল ও সেলস ম্যানেজার রাতিনসহ আদিয়ান মার্টের কর্মকর্তার উপস্থিত ছিলেন।

এ সময় আদিয়ান মার্ট লিমিটেডের সিইও জোবায়ের সিদ্দিক জানান, করোনাভাইরাসের শুরু থেকেই প্রতিষ্ঠানটি বিভিন্ন সামাজিক কাজ করছে। অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্নভাবে। এর ধারাবাহিকতায় পবিত্র রমজানে বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতারি বিতরণ কার্যক্রমও চালু রেখেছে প্রতিষ্ঠানটি।

জোবায়ের সিদ্দিক আরো বলেন, আদিয়ান মার্টের পক্ষ থেকে যতটা সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে। আমরা চেষ্টা করেছি নিজ নিজ জায়গা থেকে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষকে সহযোগিতা করতে। আমাদের প্রচেষ্টার উদ্দেশ্য হচ্ছে, যতটা সম্ভব মানুষের মুখে হাসি ফোটানো যায়।


আরো সংবাদ



premium cement