২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কটূক্তি করায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বহিষ্কার

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কটূক্তি করায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বহিষ্কার - ফাইল ছবি

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ায় যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার রাত দেড়টার দিকে তার ফেসবুক আইডিতে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ ও বিভ্রান্তিমূলক পোস্ট দেন। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টি গোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে বিষয়টি জানান।

তিনি জানান, দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থী এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা জানান, ফেসবুকে বঙ্গবন্ধু বা তার পরিবারের কাউকে জড়িয়ে কোনো পোস্ট দেয়া হয়নি।

তিনি বলেন, গত কেশবপুর পৌরসভা নির্বাচনের আগে থেকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। সামনে কেশবপুরে দলের কাউন্সিল অধিবেশন, এর আগেই সুনাম নষ্ট করার জন্য একটি চক্রের ষড়যন্ত্রের শিকার হয়েছি আমি।

তিনি আরো বলেন, ‘২০০২ সালে আমি দলের জয়েন্টবেনার হই। আর ২০০৩ সালের ২৫ মে দলের উপজেলা কাউন্সিল অধিবেশনে আমি দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হই।’

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement