১৩ মে ২০২১
`

খুলনায় মেয়রের মামলায় এনটিভির সাংবাদিক গ্রেফতার

খুলনায় মেয়রের মামলায় এনটিভির সাংবাদিক গ্রেফতার - ছবি- সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় এনটিভির খুলনা প্রতিনিধি আবু তৈয়বকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের দায়ের করা মামলায় তাকে মঙ্গলবার রাতে নগরীর নূরনগর এলাকার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, মেয়রকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়েছিলেন আবু তৈয়ব। এমন অভিযোগ এনে মঙ্গলবার তার বিরুদ্ধে খুলনা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র তালুকদার আব্দুল খালেক মামলা করেন। এ মামলায় রাত ১০টার দিকে নগরীর নূরনগর এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।



আরো সংবাদ


উত্তরপ্রদেশ যেন মৃত্যু উপত্যকা! নদীর ধারে মিলল বালি চাপা দেয়া লাশের সারি দৌলতদিয়ায় ঘরমুখো মানুষের ঢল, পরিবহন সঙ্কটে দুর্ভোগ প্রধানমন্ত্রী আজ জাতির উদ্দেশে ভাষণ দেবেন দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই বিকল্প পন্থায় আইপিএল খেলবেন আমির! নতুন চেহারায় আসছে শ্রীলঙ্কা গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি ভ্রমণের জন্য করোনা টেস্ট ফ্রি করতে হবে : ইউরোপীয়ান পার্লামেন্ট করোনাভাইরাস : ভারতে ভ্যাকসিনেশন অভিযান চরম সঙ্কটে, দিল্লিতে শতাধিক সেন্টার বন্ধ ঈদে কেনাকাটা করতে না পারায় ছাত্রীর আত্মহত্যা

সকল