২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমারখালীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কুমারখালীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার - ফাইল ছবি

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের ২২ দিনের মাথায় রিমা (১৬) নামের নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম জোড়ারপুর গ্রামের তার স্বামী পিয়াসের (১৮) ঘর থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা রেজাউল বলেন, ২২ দিন আগে রিমা ও পিয়াসের পারিবারিকভাবে বিয়ে হয়। রিমার আগেও একটা বিয়ে হয়েছিলো। আগের বিয়ে নিয়ে পরিবারে অশান্তি ছিলো। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে লোকমুখে মেয়ের মৃত্যুর খবর পাই। মেয়ের শ্বশুর বাড়ি গিয়ে দেখি রিমার মাথায় পানি ঢালছে লোকজন। এরপর গ্রাম্য ডাক্তার এসে রিমাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা আরো বলেন, মেয়েকে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি মিলে হত্যা করেছে। হত্যার পর আড়ার সাথে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার গল্প শোনাচ্ছেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, শ্বশুর বাড়ি থেকে রিমার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল