১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় বৃদ্ধ নিহত - নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় মাইক্রোবাসের ধাক্কায় ইউসুফ নবী (৮০) নামে এক পাখি ভ্যানের যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সদর উপজেলার হিজলগাড়ি গ্রামের একটি ইট ভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

ইউসুফ নবী দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মসজিদপাড়ার মৃত রববুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে হিজলগাড়ি ইটভাটার সামনে একটি পাখিভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয় মাইক্রোবাস। এতে পাখিভ্যানটি উল্টে যাত্রীরা ছিটকে পাকা রাস্তার উপর পড়ে। এ সময় স্থানীয়রা মাইক্রবাসটিকে আটক করে। পরে ওই মাইক্রোবাসে করে আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে পৌছানোর আগেই বৃদ্ধ ইউসুফ নবীর মৃত্যু হয়।

নিহত ইউসুফ নবীর স্ত্রী মঞ্জুরা খাতুন বলেন, দুপুরে একটি পাখি ভ্যানযোগে আমার স্বামীসহ চারজন নিজ বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে হিজলগাড়ি সড়কে একটি পাখি ভ্যানকে ধাক্কা দেয় মাইক্রোবাসটি। হাসপাতালে যাওয়ার আগেই বৃদ্ধ ইউসুফ নবীর মৃত্যু হয়। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন

সকল