১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

শৈলকুপায় লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের সড়ক অবরোধ

শৈলকুপায় লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের সড়ক অবরোধ - ছবি- সংগৃহীত

লকডাউনের প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপায় ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছেন। ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখার দাবিতে মঙ্গলবার সকাল থেকে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেন তারা।

জানা গেছে, শৈলকুপা বাজারের চৌরাস্তা মোড়ে সকালে শত শত ব্যবসায়ী বেঞ্চ দিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। এ সময় তারা ‘লকডাউন মানি না মানব না’ বলে স্লোগান দেন। ব্যবসায়ীদের টানা দু’ঘণ্টা অবরোধে বাজারের সড়কে যানযটের সৃষ্টি হয়। এ সময় ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

পরে শৈলকুপার পৌর মেয়র ও বাজার কমিটির সভাপতি কাজী আশরাফুল আজমের দেয়া আশ্বাসে ব্যবসায়ীরা অবরোধ তুলে নিয়ে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে অবস্থান করতে থাকেন।

বাজারের ব্যবসায়ী হাসমত আলী হিরা জানান, দীর্ঘ দিনের লকডাউনের পর তারা একটু ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন। আবার এক সপ্তাহের লকডাউনে তারা ক্ষতির মুখে পড়েছেন। স্বাস্থবিধি মেনে ব্যবসা করতে চান তারা।

ব্যবসায়ীদের সড়ক অবরোধ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা লিজা বলেন, পৌর মেয়র কাজী আশরাফুল আজমের সাথে ব্যবসায়ীদের দাবি নিয়ে আলোচনা করে সমাধানের উদ্যোগ নেয়া হবে।

শৈলকুপা থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান জানান, ব্যবসায়ীদের বিক্ষোভস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল