২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জীবননগরে আগুনে পুড়েছে ৫টি ঘর ও দোকান

জীবননগরে আগুনে পুড়েছে ৫টি ঘর ও দোকান - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা মাধবখালী ছটাঙ্গাপাড়ায় আগুনে তিনটি ঘর ও দু’টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে এ আগুন লাগে। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মনোহরপুর ইউনিয়নের মাধবখালী ছটাঙ্গাপাড়ার মৃত আক্কাস সর্দারের ছেলে ইউনুস সর্দার বাড়ির সাথে মুদি দোকান ও সার-কীটনাশকের দোকান দিয়ে দীর্ঘ দিন ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হঠাৎ তার বাড়িতে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে তিনটি ঘর ও পাশের দু’টি দোকান ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় গ্রামের মানুষজন আগুন নেভাতে চেষ্টা করেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছানোর আগেই আগুনে দোকানে থাকা নগদ ৭০ হাজার টাকাসহ সব কিছু পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ইউনুস সর্দার বলেন, আগুনে পুড়ে আমার সব শেষ হয়ে গেছে। আমি এখন নিঃস্ব। নগদ ৭০ হাজার টাকাসহ দু’টি দোকানের মালামাল ও তিনটি ঘর পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

জীবননগর ফায়ার স্টেশন কর্মকর্তা মাসুদ হোসেন বলেন, রান্না ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। ক্ষতির পরিমাণ ছয় থেকে সাত লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল