২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দামুড়হুদায় ট্রাক্টর মেরামত করতে গিয়ে চালক নিহত

দামুড়হুদায় ট্রাক্টর মেরামত করতে গিয়ে চালক নিহত -

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাক্টর মেরামত করতে গিয়ে হুসাইন আলী (২৫) নামে এক চালক নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ড এলাকায় আলমগীরের গ্যারেজের পাশে এ দুর্ঘটনা হয়।

নিহত হুসাইন দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের মৃত মহাব্বত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, হুসাইন আলি ট্রাক্টরের চালক ছিলেন। তার ট্রাক্টরের হাইড্রলিকের সমস্যা দেখা দিলে দামুড়হুদা বাসস্টান্ডের আলমগীরের গ্যারেজে নিয়ে আসেন। হাইড্রলিক উচু করে দিয়ে তিনি নিজেই ট্রাক্টরের নিচে মেরামতের কাজ করছিলেন। এ সময় হাইড্রলিকটি পড়ে গেলে ট্রাক্টরটি তার মাথার ওপর পড়ে। এতে তিনি গুরুতর রক্তাক্ত জখম হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উৎপাল বিশ্বাস জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে হুসাইন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল