২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনার ডাকাতিয়া বিল থেকে তরুণের লাশ উদ্ধার

নিহত বিশ্বজীৎ মন্ডলের লাশ। - ছবি : নয়া দিগন্ত

খুলনার ডুমুরিয়া উপজেলার ডাকাতিয়া বিল থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার দুই নম্বর রঘুনাথপুর ইউনিয়নের রূপরামপুর গ্রামের বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই তরুণের নাম বিশ্বজীৎ মন্ডল (১৭)। তিনি রূপরামপুর গ্রামের তপন মন্ডলের ছেলে। বিশ্বজীৎ পেশায় মোটরগ্যারেজ মিস্ত্রি ছিলেন।

বিশ্বজীৎ মন্ডলের বাবা তপন মন্ডল ও তার মা শোভা রাণী জানান, বিশ্বজীৎ বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের কাছে খাবার খেতে চান। কিন্তু রাতের খাবার রান্না শেষ না হওয়ায় বাড়ির বাইরে চলে যান। পরে রাতে তিনি আর বাড়ি ফিরে আসেননি। ভোরে বিলের মধ্যে মৎস্য ঘেরের পাশে লোকজন তার লাশ দেখতে পায়।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সিকদার এনায়েত জানান, ‘সকালে খবর পেয়ে রূপরামপুর গ্রামের হরিতলা মন্দিরের পঞ্চাশ গজ দূরে ট্রাউজার পরা ও শরীরে কাদা মাটি লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের জায়গা থেকে চার শ’ গজ দূর থেকে নিহতের ব্যবহৃত মোটরসাইকেলটি পড়ে ছিল।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, ‘শুক্রবার সকালে বিশ্বজীৎ মন্ডলের লাশ উদ্ধারপূর্বক সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই, তবে তিনি বমি করেছেন। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনো বলা যাচ্ছে না।‘

তিনি আরো জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল