২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় আরেকটি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

খুলনায় আরেকটি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত - ফাইল ছবি

খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা উপজেলার দামোদর গ্রামে বুধবার দুপুরে সংঘটিত এক সড়ক দুর্ঘটনায় সাথী বেগম (২৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন ।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক মাহমুদ জানান, দুপুর দেড়টার দিকে ফুলতলা উপজেলার দামোদর নতুনহাট গ্রামের আশরাফুল ইসলাম মল্লিক ও তার স্ত্রী সাথী বেগম ফুলতলার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন সাথীর বোনকে দেখতে যাচ্ছিলেন। হাসপাতালের সামনে ভ্যান থেকে নামার পর যশোর থেকে খুলনাগামী বালু বহনকারী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাথী বেগম নিহত হন এবং তার স্বামী আশরাফুল ইসলাম গুরুতর আহত হন। সাথী বেগমের লাশ উদ্ধার এবং তার স্বামী আহত আশরাফুল ইসলামকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে থানার পরিদর্শক মাহমুদ জানান, এলাকাবাসীর সহযোগিতায় ট্রাকসহ চালক যশোরের খোলাডাঙ্গা গ্রামের শুকুর আলী (২৫) এবং হেলপার একই এলাকার আশিকুল ইসলামকে (২৩) আটক করে ফুলতলা থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল