১১ মে ২০২১
`

খুলনায় আরেকটি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

খুলনায় আরেকটি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত - ফাইল ছবি

খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা উপজেলার দামোদর গ্রামে বুধবার দুপুরে সংঘটিত এক সড়ক দুর্ঘটনায় সাথী বেগম (২৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন ।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক মাহমুদ জানান, দুপুর দেড়টার দিকে ফুলতলা উপজেলার দামোদর নতুনহাট গ্রামের আশরাফুল ইসলাম মল্লিক ও তার স্ত্রী সাথী বেগম ফুলতলার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন সাথীর বোনকে দেখতে যাচ্ছিলেন। হাসপাতালের সামনে ভ্যান থেকে নামার পর যশোর থেকে খুলনাগামী বালু বহনকারী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাথী বেগম নিহত হন এবং তার স্বামী আশরাফুল ইসলাম গুরুতর আহত হন। সাথী বেগমের লাশ উদ্ধার এবং তার স্বামী আহত আশরাফুল ইসলামকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে থানার পরিদর্শক মাহমুদ জানান, এলাকাবাসীর সহযোগিতায় ট্রাকসহ চালক যশোরের খোলাডাঙ্গা গ্রামের শুকুর আলী (২৫) এবং হেলপার একই এলাকার আশিকুল ইসলামকে (২৩) আটক করে ফুলতলা থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)