১১ মে ২০২১
`

ওয়াজ শুনতে যেয়ে আর বাড়ি ফেরা হলো না

ওয়াজ শুনতে যেয়ে আর বাড়ি ফেরা হলো না -

ওয়াজ মাহফিলে যাওয়ার পথে দুর্ঘটনায় ইলিয়াস মুন্সি (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার রাতে খুলনা মহানগরীর ফুলবাড়িগেটে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় শহিদুল্লাহ নামে অপর এক কাঁচামাল ব্যবসায়ী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, খানজাহান আলী থানাধীন শিরোমনি বাজারের কাঁচামাল ব্যবসায়ী ইলিয়াস মুন্সি সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাহেন্দ্রযোগে দৌলতপুরের একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে যাচ্ছিলেন। ফুলবাড়িগেট মোদাচ্ছের মার্কেটের সামনে পৌঁছালে মাহেন্দ্রটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। ইলিয়াস মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়েন। চলন্ত ট্রাকটি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খানজাহান আলী থানার এসআই রোকনুজ্জামান জানান, ইলিয়াসের লাশ খুমেক হাসপাতালে রয়েছে।



আরো সংবাদ


সহযোগিতার মাধ্যমে ঈদ আনন্দকে ভাগাভাগি করতে হবে : জামায়াত রাশিয়ার স্কুলে বন্দুক হামলায় নিহত ১১ সাতক্ষীরার দেবহাটায় আমবাগান থেকে নারীর লাশ উদ্ধার দৌলতদিয়া ফেরিঘাটের পন্টুনের তার ছিঁড়ে মাইক্রোবাস নদীতে সাগরপথে ‘মালয়েশিয়া পাচারের চেষ্টা’, ২৪ রোহিঙ্গা উদ্ধার মহেশখালীতে বাবা ও সৎ ভাইয়ের হামলায় যুবক নিহত মাত্র ৫ মিনিট ছিল না অক্সিজেন, প্রাণ গেল ১১ কোভিড রোগীর বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল রোহিঙ্গা শিবিরে বজ্রপাত, বাবা-মেয়েসহ তিনজনের মৃত্যু পীরগাছা সোসাইটি ঢাকার সভাপতি জায়েদ আনসারী, সেক্রেটারী মামুন

সকল

খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫৪৫)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৮০)হামাসের কমান্ডার নিহত (৭৩২৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৫৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৪)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৮৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২২০)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬০০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৫৭৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৩৯০)