২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রকাশ্যে ট্রাকচালককে গুলি, ৬ রাউন্ড গুলিসহ অভিযুক্ত সন্ত্রাসী আটক

-

চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় প্রকাশ্যে প্রতিপক্ষের গুলিতে শাচ্ছু শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় ট্রাকচালক। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ছয় রাউন্ড গুলিসহ অভিযুক্ত বাকেরকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝের পাড়ার শাচ্ছুর সাথে নূরনগরের শাকেরের টাকা-পয়সা নিয়ে আগে থেকেই শত্রুতা ছিল। এই শত্রুতার জের ধরে শনিবার বেলা সাড়ে ৪টার দিকে আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় শাকের ও তার সহযোগী বাকের শাচ্ছুকে প্রকাশ্যে গুলি করেন। ঘটনার পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে শাকেরের সহযোগী বাকেরকে একটি ভুট্টা ক্ষেত থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে অস্ত্রসহ ছয় থেকে সাতটি মামলা রয়েছে। শাকের পলাতক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল