১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুর নিহত

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুর নিহত - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবু মন্ডল (৩৩) নামে একজন নিহত হয়েছেন। তিনি কই ইউনিয়নের সিংহঝুলী ঝাউতলা পূর্বপাড়ার আব্দুস শুকুর মন্ডলের ছেলে ও পেশায় দিনমজুর ছিলেন। শুক্রবার উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মাঝালি গ্রামে ঘটনাটি ঘটে।

সিংহঝুলী গ্রামের দফাদার পাড়ার আবু তৈয়ব জজ জানান, বাবু মন্ডল দিনমজুর ভিত্তিতে অন্যদের সাথে গাছ (কাঠ) কাটার কাজ করতেন। শুক্রবার তিনি পার্শ্ববর্তী মাঝালী গ্রামের কামাল হোসেন নামে এক ব্যক্তির গাছ কাটতে যান। সেখানে গাছে উঠে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়দের সহযোগিতায় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা ৫০ শয্যা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার নিশাত তারান্নুম তনু বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিংহঝুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল বলেন, ‘খবর পেয়ে আমি সেখানে গিয়েছিলাম। বাদ মাগরিব তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল