১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যশোরের শার্শায় ধর্ষণের শিকার ৬ বছরের শিশু

যশোরের শার্শায় ধর্ষণের শিকার ৬ বছরের শিশু - ছবি : প্রতীকী

যশোরের শার্শায় ধর্ষণের শিকার হয়েছে ছয় বছর বয়সের এক শিশু। শনিবার সন্ধ্যায় রামপুর গ্রামে বিল্লাহ হোসেনের নির্মাণাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাগর হোসেন (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি রামপুর গ্রামের শাহাজান আলির ছেলে।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য কবির হোসেন জানান, ঘটনাটি জানার পর শিশুটির মা-বাবাকে থানায় পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, শিশু ধর্ষণের ঘটনায়ে একটি মামলা হয়েছে। মামলার আসামি সাগর হোসেনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল

সকল