২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাংনী থানার সাবেক ওসি হরেন্দ্রনাথ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুুদকের মামলা

-

মেহেরপুর জেলার গাংনী থানার সাবেক অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার ও তার স্ত্রী কৃষ্মা রানী অধিকারীর বিরুদ্ধে জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুদক পৃথক দুটি মামলা দায়ের করেছে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত কুষ্টিয়া জেলা কার্যালয়ের একটি সূত্র জানায়, গাংনী থানার সাবেক অফিসার ইনচার্জ বর্তমানে রাঙ্গামাটি পিএসটিএস’র পরিদর্শক হিসেবে কর্মরত হরেন্দ্রনাথ সরকারের বিরুদ্ধে ২ কোটি ৮৭ লাখ ৫৭ হাজার ৭৮৪ টাকা জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় মঙ্গলবার একটি মামলা দায়ের হয়েছে।

এছাড়া, পুলিশ পরিদর্শক হরেন্দ্রনাথের স্ত্রী কৃষ্মা রানী অধিকারীর বিরুদ্ধে ৩২ লাখ ৮০ হাজার ৭০৪ টাকা জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা, মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারায় মামলা দায়ের হয়। উভয় মামলার বাদি দুদক কুষ্টিয়ার উপ-সহকারী পরিচালক নাসরুল্লাহ হোসাইন। মামলা নং-১ ও ২।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল