০৭ মার্চ ২০২১
`

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর নিহত

মা-বাবাকে হারিয়ে এতিম শিশুকন্যা
-

চুয়াডাঙ্গায় সদর উপজেলার হাতিকাটার মোড়ে অবৈধ ইঞ্জিনচালিত আলমসাধু ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আব্দুল্লাহ আল মাসুদ (২৭) নামে এক গার্মেন্টস ব্যবসায়ী ও তার স্ত্রী লিভা খাতুন (২৪) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে হাতিকাটার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আল মাসুদ মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের মৃত আদম আলী মাষ্টারের ছেলে।

আহতরা হলেন, আলমসাধু চালক সজিব (১৪) ও হাতিকাটার গ্রামের মৃত এলাহী মোল্লার ছেলে সেলুন মোল্লা (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা মোড়ে একটি মোটরসাইকেল ও অবৈধ ইঞ্জিনচালিত আলমসাধু মুখোমুখি সংঘর্ষ হলে পাশের একটি চায়ের দোকানের মধ্যে ঢুকে পড়ে আলমসাধুটি। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক গার্মেন্টস ব্যবসায়ী আব্দুল্লাহ আল মাসুদ নিহত হন।

এসময় মোটরসাইকেলে থাকা নিহত আব্দুল্লাহ আল মাসুদের স্ত্রী লিভা খাতুন, চায়ের দোকানের বসে থাকা সেলুন মোল্লা ও আলমসাধু চালক গুরুতর আহত হন।

খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার ও ডিফেন্স সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে আব্দুল্লাহ আল মাসুদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে মাসুদের স্ত্রী লিভা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

প্রতিবেশীরা জানায়, নিহত দম্পতির মিথিলা নামের চার বছরের এক শিশু কন্যা রয়েছে। অবুঝ শিশুকন্যাটি ফ্যালফ্যাল চোখে বাবার লাশের দিকে চেয়ে আছে। বাবার মৃত্যুর পর মায়েরও মৃত্যু হলো। মিথিলা এখন এতিম হয়ে গেলো।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সাইদুজ্জামান বলেন, হাসপাতালের নেয়ার আগেই আব্দুল্লাহ আল মাসুদের মৃত্যু হয়েছে। আহতের মধ্যে লিভা খাতুনের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার্ড করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বিকেলেই স্ত্রী লিভা খাতুনকে উন্নত চিকিৎসার রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়ার পথের মধ্যে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত ওসি আবু জিহাদ খান বলেন, চুয়াডাঙ্গার হাতিকাটায় অবৈধ ইঞ্জিনচালিত আলমসাধু ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এসময় তার স্ত্রীসহ তিনজন আহত হয়েছেন। পরিবারের আবেদনের প্রক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় আব্দুল্লাহ আল মাসুদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে স্ত্রী লিভা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।



আরো সংবাদ