২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে জামায়াত

শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের পাশে জামায়াত - নয়া দিগন্ত

গত বুধবার ঝিনাইদহ জেলার শৈলকূপা থানায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক ও তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে আমীরে জামায়াতের পক্ষ থেকে তাদের বাসায় স্বশরীরে ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান, ঝিনাইদহ জেলা শাখার আমীর অধ্যাপক আলী আজম ও সেক্রেটারি আবদুল আলিমসহ অন্য নেতৃবৃন্দ।

ভার্চুয়াল মাধ্যমে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বলেন, ‘শৈলকূপায় সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের যে ক্ষতি হয়েছে, তা কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। দেশের নাগরিকদের যেকোনো বিপদ-আপদে পাশে থাকা সরকারের দায়িত্ব। কিন্তু সরকার ওই দায়িত্ব পালনে বারবার ব্যর্থতার পরিচয় দিয়েছে। অপর দিকে বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি আদর্শবাদী, কল্যাণকামী ও গণমুখী ইসলামী রাজনৈতিক সংগঠন হিসেবে তার সীমিত সামর্থ নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে। আমাদের এই কাজকে দয়া বা অনুগ্রহ মনে করার কোনো সুযোগ নেই বরং নৈতিক দায়বদ্ধতা থেকেই আমাদের এই প্রয়াস। আমরা অতীতে দেশ ও জাতির দুর্যোগ মুহূর্তে ত্রাণকার্য পরিচালনা করেছি। ভবিষ্যতেও এ জাতীয় কল্যাণমূলক কর্মসূচি আমরা অব্যাহত রাখবো ইনশআল্লাহ।’

এ সময় আমীরে জামায়াত নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে ওঠার তৌফিক কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

এ সময় আমীরে জামায়াতের পক্ষে মোবারক হোসেন নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক, সহানুভূতি জ্ঞাপন ও সান্ত্বনা দেন। তিনি আহতদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন। এ সময় তিনি আমীরে জামায়াতের পক্ষে নিহত ও আহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement