১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন!

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন! - নয়া দিগন্ত

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন চলছে। শনিবার সকাল থেকে পৌরসভার ১৩নং ওয়ার্ডের বারখাদা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ১০০গজ দূরত্বে প্রকাশ্যে বিরিয়ানি রান্নার হচ্ছে। স্থানীয়দের অভিযোগ, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম সমর্থকদের জন্য এ আয়োজন করেছেন।

এ বিষয়ে প্রিজাইডিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন্নাহারের জানান, বিষয়টি আমি জানিনা, আপনার নিকট থেকে শুনলাম। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

বিষয়টি জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস.এম তানভির আরাফাতকে অবহিত করা হয়েছে।

এর আগে সকাল থেকে কুষ্টিয়ার চারটি পৌরসভায় নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। শনিবার সকাল আটটায় সবগুলো কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়, ভোট গ্রহণ চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত। এবার জেলায় চারটি পৌরসভার মধ্যে কুমারখালী পৌরসভা ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হচ্ছে। বাকি কুষ্টিয়া সদর, ভেড়ামারা, মিরপুর পৌরসভা ভোটগ্রহণ হচ্ছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল