২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন!

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন! - নয়া দিগন্ত

কুষ্টিয়ায় ভোটকেন্দ্রের পাশেই ভুড়িভোজের আয়োজন চলছে। শনিবার সকাল থেকে পৌরসভার ১৩নং ওয়ার্ডের বারখাদা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ১০০গজ দূরত্বে প্রকাশ্যে বিরিয়ানি রান্নার হচ্ছে। স্থানীয়দের অভিযোগ, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম সমর্থকদের জন্য এ আয়োজন করেছেন।

এ বিষয়ে প্রিজাইডিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন্নাহারের জানান, বিষয়টি আমি জানিনা, আপনার নিকট থেকে শুনলাম। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

বিষয়টি জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস.এম তানভির আরাফাতকে অবহিত করা হয়েছে।

এর আগে সকাল থেকে কুষ্টিয়ার চারটি পৌরসভায় নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। শনিবার সকাল আটটায় সবগুলো কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়, ভোট গ্রহণ চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত। এবার জেলায় চারটি পৌরসভার মধ্যে কুমারখালী পৌরসভা ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হচ্ছে। বাকি কুষ্টিয়া সদর, ভেড়ামারা, মিরপুর পৌরসভা ভোটগ্রহণ হচ্ছে।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল