২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শৈলকূপায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শৈলকূপায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা - প্রতীকী

ঝিনাইদহের শৈলকূপায় পৌর নির্বাচনকে ওলিউর রহমান বল্টু (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরেুদ্ধে। বুধবার রাত সাড়ে কবিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওলিউর রহমান উপজেলার ওমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে শৈলকূপা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও তার ছোটভাই ওলিউর রহমান বল্টুসহ দলীয় কর্মীরা স্থানীয় কবিরপুরে তার নির্বাচনী অফিসের সামনে অবস্থান নেন। এসময় অপর কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবু ও কাজী শরিফুল ইসলামের সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা ও উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে শওকত হোসেন ও ওলিউর রহমান বল্টু গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওলিউর রহমান বল্টুকে মৃত ঘোষণা করেন।

আহত কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন এ ঘটনায় আলমগীর হোসেন বাবু, কাজী শরিফুল ইসলামকে দায়ী করেন। তিনি এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও জানান।

শৈলকূপা থানার সেকেন্ড অফিসার আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল