২৮ জানুয়ারি ২০২১
`

শৈলকূপায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শৈলকূপায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা - প্রতীকী

ঝিনাইদহের শৈলকূপায় পৌর নির্বাচনকে ওলিউর রহমান বল্টু (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরেুদ্ধে। বুধবার রাত সাড়ে কবিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওলিউর রহমান উপজেলার ওমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে শৈলকূপা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও তার ছোটভাই ওলিউর রহমান বল্টুসহ দলীয় কর্মীরা স্থানীয় কবিরপুরে তার নির্বাচনী অফিসের সামনে অবস্থান নেন। এসময় অপর কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবু ও কাজী শরিফুল ইসলামের সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা ও উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে শওকত হোসেন ও ওলিউর রহমান বল্টু গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওলিউর রহমান বল্টুকে মৃত ঘোষণা করেন।

আহত কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন এ ঘটনায় আলমগীর হোসেন বাবু, কাজী শরিফুল ইসলামকে দায়ী করেন। তিনি এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও জানান।

শৈলকূপা থানার সেকেন্ড অফিসার আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।



আরো সংবাদ