২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ১ নারী নিহত, আহত স্বামী-সন্তান

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ১ নারী নিহত, আহত স্বামী-সন্তান - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর স্বামী ও সন্তান। শুক্রবার দুপুর ২টার দিকে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নুর নাহার খাতুন (২০)। তিনি উপজেলার চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী।

আহতরা হলেন নুর নাহারের স্বামী হাফিজুর রহমান (২৭) ও তার মেয়ে হাফিজা (৭ মাস)।

নিহতের স্বামী হাফিজুর রহমান বলেন, ‘আমি স্ত্রী-সন্তানকে নিয়ে আমার শ্বশুর বাড়ি উপজেলার সলুয়া গ্রাম থেকে মোটরসাইকেলযোগে চাঁদপাড়া গ্রামে নিজের বাড়িতে ফিরছিলাম। এ সময় চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (যশোর-ট-২১৩) আমাদের চাপা দেয়। এতে আমি ও আমার মেয়ে হাফিজা ছিকটে রাস্তার পাশে পড়লেও আমার স্ত্রী নাহার ট্রাকের চাকার নিচে পড়েন।

তিনি আরো বলেন, ‘সামনে থেকে পাশাপাশি দুটি ট্রাক বেপরোয়া গতিতে আসছিল এবং একটি ট্রাক আমাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

এ ঘটনায় পুলিশ নাহারের লাশ উদ্ধার করলেও ঘাতক ট্রাকচালককে আটক করতে পারেনি।

চৌগাছা মডেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সিফাত নাজনিন বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার আগেই নাহারের মৃত্যু হয়েছে। তার স্বামী হাফিজুর রহমান ও মেয়ে হাফিজাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের লাশ আমরা উদ্ধার করেছি। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement