২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৩

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৩ - নয়া দিগন্ত

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় রামনগর ঠাকুরবাড়ি এলাকায় দুই ও মহম্মদপুরের রাজাপুর এলাকায় একজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরের দিকে এ দুর্ঘটনাগুলো ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মাগুরার শালিখা উপজেলার থৈ পাড়া গ্রামের স্বর্ণা বিশ্বাস (২৫) ও তার ভাসুরের স্ত্রী সাথি বিশ্বাস (৩৫)। অপরদিকে, মহম্মদপুরের রাজাপুর এলাকায় আহাদ আলী (৫০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাজালাল বাবুল জানান, শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে মাগুরা-ফরিদপুর মহাসড়কের ঠাকুরবাড়ি এলাকায় ফরিদপুরগামী সবজিবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাথচারীদের চাপা দেয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় তাদেরকে উদ্ধার করা হলে ঘটনাস্থলে স্বর্ণা বিশ্বাস (২৫) মারা যান। এসময় গুরুতর আহত সাথী বিশ্বাস (৩৫), সেতু বিশ্বাস (১২) ও অর্পনা বিশ্বাসকে (১৩) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে সাথী বিশ্বাসের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মুত্যু হয়।

অপরদিকে, মহম্মদপুর উপজেলার রাজাপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের পাশে শুক্রবার দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিলে সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি নড়াইল জেলার লোহাগাড়া এলাকার আহাদ আলী বলে তার পরিচয় জানা গেছে মর্মে রাজাপুর পুলিশ ফাঁড়ির এসআই জামাল হোসেন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement