২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরকীয়ার সম্পর্কে ধর্ষণ, অতঃপর মামলা!

পরকীয়ার সম্পর্কে ধর্ষণ, অতঃপর মামলা! - ছবি : প্রতীকী


সাতক্ষীরার দেবহাটায় পরকীয়ার সর্ম্পকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে দেবহাটা উপজেলার সখিপুর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম মো: নওয়াব আলী গাজী (৩৮)। তিনি দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের আকবর আলী গাজীর ছেলে।

ধর্ষণের শিকার ওই নারী ও তার পরিবার সূত্রে জানা যায়, বাড়িতে আশা যাওয়ার একপর্যায় নওয়াব আলী গাজীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে ওই নারীর। পরে পরকীয়ার ফাঁদে ফেলে নওয়াব আলী দীর্ঘ দিন ধরে তাকে ধর্ষণ করে আসছিলেন।

বৃহস্পতিবার দুপুরে ঘরে ঢুকে আবারো তাকে ধর্ষণ করলে তিনি বিষয়টি তার পরিবারের সদস্যদেরকে জানান। একপর্যায়ে নির্য়াতিতা ওই নারী বৃহস্পতিবার বিকেলে দেবহাটা থানায় নওয়াব আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে নওয়াব আলীকে উপজেলার সখিপুর মোড় থেকে গ্রেফতার করে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, নওয়াব আলীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। একই সাথে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে নির্যাতিতা ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement