২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হরিণাকুণ্ডুতে চাপা পড়ে ইটভাটার শ্রমিকের মৃত্যু

হরিণাকুণ্ডুতে চাপা পড়ে ইটভাটার শ্রমিকের মৃত্যু - সংগৃহীত

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে শুক্রবার সকাল ১০টার দিকে মাটি বোঝায় ট্রাক্টরের বগির নিচে চাপা পড়ে রিপন (২৫) নামে এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার ফলসী ইউনিয়নের বোয়ালিয়ার এনবিআরবি ইটভাটায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত রিপন ফলসী গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। তিনি এনবিআরবি ইটভাটায় দীর্ঘ দিন ধরে শ্রমিকের কাজ করত বলে জানা গেছে। এই দিয়ে হরিণাকুণ্ডুতে মাত্র পাঁচ দিনের ব্যবধানে তিনটি ইটভাটা পরিবহনের সাথে দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার সকালে উপজেলার বোয়ালিয়ার এনবিআরবি নামক ইটভাটার ট্রাক্টর থেকে মাটি নামানোর সময় ট্রলির হাইড্রোলিক বিকল হয়ে পড়ে। ওই সময় শ্রমিক রিপন হাইড্রলিক মেরামত করতে গেলে ট্রাক্টরের বগিটি আচমকা তার মাথার ওপর পড়লে ঘটনাস্থলে তিনি নিহত হন।

হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও দুর্ঘটনা কবলিত ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় ট্রাক্টরের সাথে দুর্ঘটনায় মাত্র পাঁচ দিনের ব্যবধানে চারজন নিহত হওয়ায় এলাকাবাসীর মনে শঙ্কা দেখা দিয়েছে। তারা ইঞ্জিন চালিত অবৈধ যান অপ্রাপ্তবয়স্ক চালকদের মাধ্যমে পরিচালিত হওয়ায় এমন দুর্ঘটনা ঘটছে বলে অভিমত ব্যক্ত করছে।


আরো সংবাদ



premium cement