২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোল বন্দর পরিদর্শন করলেন ভারতীয় হাই কমিশনার

হাই কমিশনার বিক্রম কুমার দোরাইসামি, কাস্টমস বন্দর, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী সংগঠনের নেতারা ও রাজনৈতিক নেতৃবৃন্দ - নয়া দিগন্ত

বেনাপোল বন্দর পরিদর্শন করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইসামি। বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি বাণিজ্য গতিশীল করতে ও পাসপোর্ট যাত্রীদের যাতায়াতে সুবিধা-অসুবিধা সরেজমিনে দেখতে তিনি বৃহস্পতিবার বেনাপোল বন্দর পরিদর্শন করেন।

বেনাপোল স্থলবন্দর দিয়ে প্রতিবছর ভারতের সাথে প্রায় ৩০ হাজার কোটি টাকার বাণিজ্য হয়।

হাই কমিশনার বিক্রম কুমার দোরাইসামি বেনাপোল চেকপোস্ট এসে পৌঁছালে সেখানে তাকে অভ্যর্থনা জানান কাস্টমস বন্দর, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী সংগঠনের নেতারা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এসময় তিনি ভারত-বাংলাদেশ গমনকারী পাসপোর্ট যাত্রীদের চলাফেরায় কোনো অসুবিধা আছে কি না সেটা খোঁজ-খবর নেন। পরে তিনি বিএসএফ ক্যাম্প ঘুরে আবার ঢাকার উদ্দেশে রওনা হন।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল