২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পুলিশের ছেলে হত্যার অভিযোগে মা ও চাচা আটক

পুলিশের ছেলে হত্যার অভিযোগে মা ও চাচা আটক - প্রতীকী

খুলনার বটিয়াঘাটায় পুলিশের এক এএসআই-এর শিশুপুত্র জশ মন্ডলকে (৫) হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে সংঘটিত এ হত্যাকাণ্ড নিয়ে তৈরি হয়েছে রহস্য।

ওই শিশুর চাচা অনুপ মন্ডল ও তার মা তনুশ্রীকে হেফাজতে নিয়েছে বটিয়াঘাটা থানা পুলিশ। এসময় শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত মন্ডল ঢাকার বাড্ডা থানায় এএসআই হিসেবে কর্তব্যরত। চাকরির সুবাদে স্ত্রী তনুশ্রী মন্ডল ও একমাত্র সন্তান জশকে নিয়ে তিনি ঢাকাতেই থাকেন। রোববার রাত ৮টার দিকে তনুশ্রী শিশুপুত্র জশকে নিয়ে ফুলতলা গ্রামে রাসপূজা উপলক্ষে বেড়াতে যান।

সোমবার সকালে মেয়ের ফোনে এলোমেলো কথা শুনে তার বাবা প্রদীপ মহলদার হালিয়া গ্রাম থেকে সকাল ৯টার দিকে মেয়ের বাড়িতে যান। এসময় মেয়েকে অজ্ঞান ও নাতী জশকে মৃত অবস্থায় দেখতে পান। তখন জশের চাচা অনুপ মন্ডল পাশে বসে ছিল বলে তিনি জানান।

প্রদীপ মহলদারের দাবি, ‘অনুপ মন্ডলসহ তার পরিবারের সদস্যরা আমার নাতি জশকে হত্যা করেছে।’

তিনি বলেন, তারা আমার মেয়েকেও হত্যা করতে চেয়েছিল। এর আগেও অনুপ মন্ডল আমার মেয়েকে জাপটে ধরে ও কু-প্রস্তাব দেয়। এমনকি হত্যার চেষ্টাও করেছিল। অন্যদিকে অনুপের পরিবারের লোকজন জানান জশ তনুশ্রীর পরকীয়ার বলি।

বটিয়াঘাটা থানার এসআই তাওহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুটির চাচা অনুপ মন্ডল ও তার মা তনুশ্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল