২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনায় ভ্যানচালক হত্যা শ্যালিকার প্রেমিকের মৃত্যুদণ্ড

খুলনায় ভ্যানচালক হত্যা শ্যালিকার প্রেমিকের মৃত্যুদণ্ড - প্রতীকী

খুলনায় ভ্যানচালক ইমরান সরদার (৪২) হত্যা মামলায় নিহতের শ্যালিকার প্রেমিক আমীর আলী মীর ওরফে কাউসারকে (৪২) মৃত্যুদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মামলার অপর ধারায় তাকে আরো দুই বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ মো. মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় কাউসার আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, রূপসা উপজেলার শ্রীফলতলা গ্রামের ভ্যানচালক ইমরান সরদারের শ্যালিকা লতার সাথে পাশের তেরখাদা উপজেলার বারাসাত গ্রামের কাউসারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনাটি ইমরান জানতে পেরে কাউসারকে শ্যালিকার সাথে প্রেম করতে বাধা দেন। এতে তিনি ইমরানের ওপর ক্ষিপ্ত হয়।

২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে ইমরান ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। ওই রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। পরের দিন সকালে লোকজন নন্দনপুর-জোয়ালবাঁধাল রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ একটি সুপারি বাগান থেকে ইমরানের গলা কাটা লাশ উদ্ধার করে। তবে ওই সময় তার ভ্যানটি পাওয়া যায়নি।

মামলা সূত্রে আরো জানা যায়, নিহত ইমরানের বাবা ইউসুফ সরদার রূপসা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ কাউসারকে গ্রেফতার করলে তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো দা উদ্ধার করা হয়। ওই বছরের ২ জুলাই রূপসা থানার ওসি তদন্ত শাহিনুর রহমান কাউসরারকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।


আরো সংবাদ



premium cement
মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু

সকল