২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

১৭ দিনের শিশু হত্যা : বাবার স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি উদ্ধার

১৭ দিনের শিশু হত্যা : বাবার স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি উদ্ধার - ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে শিশু চুরির ঘটনায় নবজাতকের বাবা সুজন খানসহ চাচা ও ফুফাকে আটকের পর হত্যায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ শিশুর বাবার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার হাতুড়িটি উদ্ধার করেছে বলে জানিয়েছে।

হত্যার সাথে জড়িত থাকা সন্দেহে শিশুর চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে আটক করা হয়েছে ও তাদের ডিএনএ টেস্টের প্রক্রিয়া চলছে। টেস্টের ফলাফল পাওয়ার পর তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানায় পুলিশ।

এর আগে বুধবার দুপুরে ওই তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছিল।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ও মোরেলগঞ্জ থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, বাবা-মায়ের কোল থেকে নবজাতক খোয়া যাওয়ার দুই দিন পর পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় নবজাতকের বাবা সুজন খানকে আটক দেখানো হয়েছে। আর চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে আটকের পর ডিএনএ টেস্টের জন্য পাঠানো হয়েছে। ফলাফল পাওয়ার পর তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

তারা আরো জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়িটি শিশুটির বাবার দেয়া তথ্যমতে পুলিশ ওই বাড়ি থেকে উদ্ধার করেছে।

উল্লেখ্য, মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির ১৭ দিনের শিশু রোববার মধ্যরাতে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে চুরি হয়। সোমবার রাতে ওই নবজাতকের দাদা মো: আলী হোসেন খান অজ্ঞাতনামায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। নিখোঁজের দুই দিন পর বুধবার সকালে ওই বাড়ির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ



premium cement