২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মধ্যরাতে ঘর থেকে শিশু চুরি : বাবাসহ আটক ৩

- ছবি - সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার পাশ থেকে শিশু চুরি ও হত্যার ঘটনায় নবজাতকের বাবা সুজন খান, চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার সকালে মোড়েলগঞ্জ থানা পুলিশ তাদের আটক করেছে বলে জানা গেছে। এর আগে বুধবার দুপুরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল। নিখোঁজের দুই দিন পর বুধবার সকালে ওই বাড়ির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, মা-বাবার কোল থেকে নবজাতক নিখোঁজ হওয়ার দুই দিন পর পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় নবজাতকের বাবা সুজন খান, চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয়। এর আগে বুধবার দুপুরে আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল বলে তিনি জানান।

উল্লেখ্য, মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির ১৭ দিনের শিশু রোববার মধ্যরাতে ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে চুরি হয়। সোমবার রাতে ওই নবজাতকের দাদা মোঃ আলী হোসেন খান অজ্ঞাতনামায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল