১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে ৯টি পিস্তল ৪৯ রাউন্ড গুলিসহ ইউপি সদস্য আটক

-

যশোরের শার্শা পুটখালী এলাকা থেকে ৯টি নাইন এমএম পিস্তল ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগাজিনসহ হবিবর রহমান নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে তাকে আটক করা হয়।

আটক হবিবর রহমান পুটখালী গ্রামের কোরবান বিশ্বাসের ছেলে ও পুটখালী ইউনিয়ন পরিষদের একজন মেম্বার।

এম সরোয়ার হুসাইন (এক্স) বিএন লে: কোম্পানি কমান্ডার যশোর র‌্যাব-৬ জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি
ভারত সীমান্ত পার করে একটি সিন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হবিবর রহমান তার বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্রের চালান মজুদ করে রেখেছেন। এ ধরনের সংবাদের ভিত্তিতে আমরা পুটখালী তার বাড়িতে অভিযান পরিচালনা করি।

অভিযান পরিচালনা করে হবিবর রহমানকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক গোপন ঘর থেকে ৯টি নাইন এমএম পিস্তল ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

তিনি দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে আমরা জানতে পারি। আটক হবিবর রহমানকে থানায় সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল