২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু - নয়া দিগন্ত

বাগেরহাটের শরণখোলায় মেয়েকে এগিয়ে দিতে গিয়ে দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় আকলিমা বেগম (৪৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

বুধবার বিকালে শরণখোলা- মোড়েলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধানসাগর ইউনিয়নের কাঠের পুল এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার দক্ষিণবাঁধাল গ্রামের বাসিন্দা কৃষক আব্দুল হাকিম হাওলাদারের স্ত্রী।

নিহতের বোনের ছেলে তাইজুল ইসলাম জানান, আকলিমা বেগম বুধবার বিকালে তার ছোট মেয়ে শারমিনকে শ্বশুরালয়ের উদ্দেশে এগিয়ে দেয়ার জন্য বাড়ি থেকে মেয়ের সাথে আঞ্চলিক মহাসড়কের কাঠের পুল এলাকায় যান। পরে শরণখোলা উদ্দেশে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল পিছন থেকে তাকে ধাক্কা দিলে পাঁকা রাস্তার উপর পড়ে গেলে মাথা থেতলে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, ওই গৃহবধূর মাথায় প্রচণ্ড আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু ঘটেছে।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইদুর রহমান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় ওই গৃহবধূ মারা গেছেন। তবে, মোটরসাইকেলচালক হাসপাতালে ভর্তি আছেন। ময়নাতদন্ত শেষে নিহত গৃহবধূর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement