০৪ ডিসেম্বর ২০২০

স্বামী ও শ্বশুর শাশুড়ির নির্যাতনে হাসপাতালে গৃহবধূ

স্বামী ও শ্বশুর শাশুড়ির নির্যাতনে হাসপাতালে গৃহবধূ - ছবি : সংগৃহীত

কেশবপুর উপজেলার কেশনগর গ্রামে স্বামী ও শ্বশুর-শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে জেসমিন বেগম নামে এক গৃহবধূ কেশবপুর হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি ওই গৃহবধূ।

জানা যায়, উপজেলার কেশনগর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী জেসমিন বেগমের (২৭) সাথে পারিবারিক বিভিন্ন বিষয়ে ঝগড়ার কারণে ওই নারীকে নির্যাতন করেন তার স্বামী, শ্বশুর ও শাশুড়ি। এ ঘটনায় স্বামী শরিফুল ইসলাম গাজী (৩৭), শ্বশুর আবু তালেব গাজী (৫৫) ও শাশুড়ী রাবেয়া খাতুনের (৫০) বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে জেসমিন খাতুনের চুলের মুঠি ধরে এলোপাতাড়িভাবে মারধর করেন। একপর্যায়ে জেসমিনকে গলা চেপে ধরে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন তিনি। পরে বাবার বাড়িতে ঘটনাটি জানালে তাকে গুরুত্বর অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে পাঁজিয়া ইউনিয়নের বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত অফিসার উপ-পরিদর্শক তাপস রায় জানান, এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

সকল

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১১৪৮৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (১০৬৫১)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯৪০৬)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮২৫২)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৭৩৩৯)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৬৬৯১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৬২২৫)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৬১৩০)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৬০৫৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৫৮৭৪)