২৩ অক্টোবর ২০২০

যশোরে সাংবাদিককে কুপিয়ে আহত, হামলাকারী গ্রেফতার

-

যশোরের শার্শায় সাংবাদিক নজরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। উপজেলার নাভারন সাতক্ষীরা মোড়ে সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

নজরুলকে গুরুতর আহতাবস্থায় নাভারন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সাম্প্রতিক দেশকাল ও বার্তা কণ্ঠ পত্রিকায় কর্মরত আছেন।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ইকবালকে নাভারন বাজার থেকে গ্রেফতার করেছে।

আহত নজরুল জানান, তিনি সোমবার দুপুরে নাভারন সাতক্ষীরা মোড়ে এইচবি ট্রেডার্স নামে একটি দোকানে তার মায়ের সাথে দেখা করতে যান। এ সময় পূর্বপরিকল্পনা অনুযায়ী সন্ত্রাসী ইকবাল তাকে হত্যার লক্ষ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকেন। স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয় সাংবাদিকদের সহায়তায় তিনি শার্শা থানায় ইকবালের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

তিনি আরো বলেন, মামলার পরপরই তার বাবা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা তৈয়বুর রহমানকে মোবাইলে হত্যার হুমকি দিয়েছে ইকবাল।

শার্শা থানা পুলিশের ওসি বদরুল আলম জানান, সাংবাদিক নজরুলের ওপর হমালার বিষয়টি দুখঃজনক। এ বিষয়ে মামলা দায়ের হয়েছে। এরপর নাভারন বাজার থেকে ইকবালকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ

ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন

সকল