২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শৈলকুপার চারদিন ধরে প্রবাসীর ছেলে নিখোঁজ আটক ২

শৈলকুপার চারদিন ধরে নিখোঁজ সুজন - নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপায় সুজন (২০) নামে মালেয়েশিয়া প্রবাসীর এক ছেলে নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার আউশিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসি জিল্লুর রহমানের ছেলে। গত রোববার বিকালে পাওনা টাকা আনতে গিয়ে তিনি আর বাড়ি ফেরেননি বলে পরিবারের অভিযোগ। শৈলকুপা থানায় এ ঘটনায় একটি জিডি হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পার্শ্ববর্তী হাজামপাড়া গ্রামের সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করেছে।

নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রোববার বিকালে সুজন সার আনতে আউশিয়া গ্রাম্য বাজারে যায়। সেখানে একটি চায়ের দোকানে চা পান করার সময় পাওনা আট শ’ নেয়ার জন্য রাকিব মোবাইল করে। রাকিব সে সময় সুজনকে তার ছোট ভাই সাকিবের মোটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মোটরসাইকেলে চলে যান।

বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে চার দিন ধরে সুজন নিখোঁজ রয়েছেন। তাকে হত্যা করে গুম করা হতে পারে বলে পরিবারের অভিযোগ। সুজনের ভগ্নিপতি কুষ্টিয়ার ধরমপাড়া গ্রামের মেরাজ উদ্দীন জানান, চার দিন ধরে আমরা সুজনকে খুঁজছি। কোথাও পাচ্ছি না। আমরা শৈলকুপা থানায় জিডি করেছি।

বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আমরা চেষ্টা করছি সুজনকে উদ্ধারের জন্য। তিনি বলেন, হাজামপাড়া থেকে সাকিব ও নাজমুল নামে দুই যুবককে আটকের পর তার পরিবারের লোকজন পালিয়ে গেছে। ওসি জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে আমরা রহস্য উদঘাটনের চেষ্টা করছি।


আরো সংবাদ



premium cement