২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মহম্মদপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু

মহম্মদপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলার কুমরুল গ্রামে ফুটবল খেলা দেখতে গিয়ে মারামারিতে জড়িয়ে এলাহী মোল্যা (৪০) নামে এক দর্শকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের মৃত হাশেম মোল্যার ছেলে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় এলাহী মোল্যাসহ দর্শকদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ের হাতাহাতির ঘটনা ঘটে।

নিহত এলাহীর ছেলে আরব আলী ও বড় ভাই আব্দুল হাই মোল্যা বলেন, খেলার মাঠে এলাহী মোল্যাকে মারপিট করায় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

পুলিশ বলছে, এলাহী মৃত্যু নিয়ে দুইধরণের তথ্য পাওয়া যাচ্ছে। তিনি মারামারিতে অথবা স্ট্রোকে মারা গেছেন বলে শোনা যাচ্ছে।

কর্তব্যরত চিকিৎসক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কাজী আবু আহসান জানান, লাশের শরীরে কোনো দাগ পাওয়া যায়নি। তবে তিনি স্ট্রোক করে মারা গেছে কিনা তাও বোঝা যায়নি।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য লাশ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল