২০ অক্টোবর ২০২০

মহম্মদপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু

মহম্মদপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলার কুমরুল গ্রামে ফুটবল খেলা দেখতে গিয়ে মারামারিতে জড়িয়ে এলাহী মোল্যা (৪০) নামে এক দর্শকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের মৃত হাশেম মোল্যার ছেলে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় এলাহী মোল্যাসহ দর্শকদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ের হাতাহাতির ঘটনা ঘটে।

নিহত এলাহীর ছেলে আরব আলী ও বড় ভাই আব্দুল হাই মোল্যা বলেন, খেলার মাঠে এলাহী মোল্যাকে মারপিট করায় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

পুলিশ বলছে, এলাহী মৃত্যু নিয়ে দুইধরণের তথ্য পাওয়া যাচ্ছে। তিনি মারামারিতে অথবা স্ট্রোকে মারা গেছেন বলে শোনা যাচ্ছে।

কর্তব্যরত চিকিৎসক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. কাজী আবু আহসান জানান, লাশের শরীরে কোনো দাগ পাওয়া যায়নি। তবে তিনি স্ট্রোক করে মারা গেছে কিনা তাও বোঝা যায়নি।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য লাশ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

নিরাপত্তা পরিষদে নাগার্নো-কারাবাখ নিয়ে আলোচনা বাংলাদেশ যুবকল্যাণ পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জিতলে ফাইনাল, হারলে বাদ; তামিমদের সামনে অলিখিত সেমিফাইনাল রায়হান হত্যা : কনস্টেবল টিটু ৫ দিনের রিমান্ডে নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন

সকল