২০ অক্টোবর ২০২০

শার্শায় ইছামতি নদী থেকে যুবকের লাশ উদ্ধার

-

যশোরের শার্শা পাচভূলেট সীমান্তে ইছামতি নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের পরিচয় জানা যায়নি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, গ্রামবাসীরা নদীতে লাশ দেখে গ্রামের মেম্বারকে জানান। স্থানীয় মেম্বার পুলিশকে খবর দেন। নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরানসহ কয়েকজন পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। তবে এখনো তার পরিচয় জানা যায়নি বলে জানান তিনি।


আরো সংবাদ

প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান দেশে করোনায় আরো ১৮ জনের মৃত্যু উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে আবার নির্বাচনের দাবিতে মির্জাপুরে বিএনপির মানববন্ধন আকবর বিদেশে পালিয়ে গেলেও ফিরিয়ে আনা হবে : পররাষ্ট্রমন্ত্রী পুঠিয়ায় পায়ের রগ কাটা লাশ উদ্ধার

সকল