১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আলমসাধু চালকের মৃত্যু

-

চুয়াডাঙ্গার জীবননগরে আলুমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে এর চালক সোলাইমান হকের (২৫) মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সোলাইমান হক চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের ফার্ম গেইটপাড়ার উথলী বাসস্ট্যান্ডের নাইট গার্ড রহিম মিয়ার ছেলে।

জানা যায়, শনিবার ভোরে নিজ বাড়ি থেকে আলমসাধু নিয়ে হারদা-চাঁন পুর বিলে মাছে আনতে যাচ্ছিলেন সোলাইমান হক। পথিমধ্যে আন্দুলবাড়ীয়া হাইস্কুলের কাছে পৌঁছালে একটি ইটের উপর সামনের চাকা উঠে গেলে আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন সোলাইমান। এ সময় সামনে থাকা অন্য একটি আলমসাধুর লোকজন সোলইমানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সোলাইমানের অবস্থা গুরুতর হওয়ায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করে। সদর হাসপাতালে নিলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে সোলাইমান হকের মৃত্যু হয়।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, গাছের সাথে ধাক্কা লেগে সোলাইমানের বুকে ও মাথায় গুরুতর আঘাত লাগে। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। তাকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে সার্জারি ওয়ার্ডে অবজারভেশনে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফাঁকা রাস্তায় আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন সোলাইমান হক। এ সময় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে মৃত্যু হয় তার।

এদিকে, আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে সোলাইমান হকের নিহতের ঘটনায় পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement