২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় ৫টি অস্ত্রসহ জলদস্যু জামালবাহিনীর সদস্য আটক

পাথরঘাটায় ৫টি অস্ত্রসহ জলদস্যু জামালবাহিনীর সদস্য আটক -

বরগুনার পাথরঘাটায় কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযান চালিয়ে কামাল সিকদার (৩০) নামের জলদস্যু জামাল বাহিনীর এক সক্রীয় সদস্যকে আটক করেছে। এসময় ৫টি একনলা বন্দুক উদ্ধার করা হয়। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পদ্না গ্রামের কামালের নিজ বাড়ি থেকে আটক করা হয়।

কামাল সিকদার একই এলাকার মৃত জালাল সিকদারের ছেলে।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কামাল নিজ গ্রামের পদ্মা বাড়িতে অবস্থান করছে। আজ শুক্রবার বিকেলে কোস্টগার্ডের সদস্য ছদ্মবেশে কামালের কাছ থেকে অস্ত্র কেনার জন্য তাকে টাকা দেয় এবং সন্ধ্যার দিকে তার কাছ থেকে অস্ত্র নেয়ার কথা হয়। সে অনুযায়ী আজ ৬টার দিকে কামালের বাড়িতে যায় এবং তাকে নিয়ে তার বাড়ির পুকুর থেকে ৫টি একনলা বন্দুকসহ কামালকে আটক করা হয়।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, দীর্ঘদিন ধরে কামাল বঙ্গোপসাগরে ডাকাতি করতেন এবং জলদস্যু বাহিনীর সক্রীয় সদস্য হয়ে অস্ত্র বিক্রি করতেন। তার নামে পাথরঘাটা থানায় একাধিক মামলা রয়েছে। আটক কামালের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে জানায় কোস্টগার্ড।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত (ওসি তদন্ত) মো: সাইদ আহমেদ বলেন, পুলিশ ও কোস্টগার্ডের যৌথ অভিযানে কামালকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা করে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হবে।


আরো সংবাদ



premium cement