২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মেহেরপুর-২ আসনের এমপি পরিবারসহ করোনায় আক্রান্ত

- সংগৃহীত

মেহেরপুর-২ গাংনী আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারসহ ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩২৪ জনে।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন বৃহস্পতিবার রাতে জানান, কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ২৪টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকন ও তার স্ত্রী সন্তানসহ ১০ জনের পজিটিভ ও বাকি ১৪ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে।

অন্য আক্রান্তরা হলেন, এমপির স্ত্রী লাইলা আরজুমান বানু শিলা,দুই ছেলে সামিউজ্জামান সাইফ ও সামিউজ্জামান সামি, শামিম পারভেজ, জাহিদুল ইসলাম, রাশিদুল ইসলাম, মেহেরপুর পল্লী বিদ্যুত অফিসের তুহিন রহমান (৩৩) ও মো. আজাদ (৫৪) এবং মুজিবনগর উপজেলার আনান্দবাস গ্রামের নজরুল ইসলাম (৫৫)।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম রিয়াজুল আলম বলেন, এমপিসহ তার পরিবারের সকলেই সুস্থ আছেন। প্রয়োজনীয় চিকিৎসা পরামর্শ এবং হোম আইসোলেশনে তাদেরকে রাখা হয়েছে। লকডাউন করা হয়েছে এমপির বাসভবন। ইউএনবি


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল